মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কলেজের গভর্নিং বডির টিআর হলেন সাংবাদিক!

গাজীপুর প্রতিনিধিঃ উৎসব মূখর পরিবেশে ও সরাসরি ভোটের মাধ্যমে গাজীপুরের শ্রীপুরের আব্দুল আউয়াল ডিগ্রি কলেজের গভর্টিং বডির শিক্ষক প্রতিনিধি (TR) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরের দিকে কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এ নির্বাচন।

জানা যায়, ওই কলেজের শিক্ষকদের ৪৫জন এ নির্বাচনে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হন। দুপুর ১টা থেকে শুরু হয় ভোট গ্রহন। নির্বাচনে ৪জন প্রার্থী অংশগ্রহণ করেন। যাদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কলেজের সমাজকর্ম বিষয়ের প্রভাষক আলফাজ সরকার আকাশ। তাঁর প্রাপ্ত ভোট ২৯টি। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী একই কলেজের সহকারী অধ্যাপক ফরহাদ মাহমুদ তালুকদার পেয়েছেন ৯ ভোট। আলফাজ সরকার আকাশ শিক্ষকতার পাশাপাশি দৈনিক যায়যায়দিন ও মোহনা টেলিভিশনের সাংবাদিক হিসবে শ্রীপুরে কর্মরত রয়েছেন।

বিজয়ী হয়ে প্রভাষক আলফাজ সরকার বলেন,’ সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতার অন্ত নেই। শিক্ষার মানোন্নয়নে পাশাপাশি শিক্ষক ও প্রতিষ্ঠানের কল্যাণে কাজ করতে চাই। এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করি।

আব্দুল আউয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম বলেন,’প্রত্যক্ষ ভোটের মাধ্যমে শিক্ষকগণ তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। যা ছিল উৎসবমূখর ও পারস্পারিক সম্পর্কের বহিঃপ্রকাশ। গঠিত কমিটি কলেজের সার্বিক বিষয়ে কল্যাণমূলক কাজ করবে বলে আমার বিশ্বাস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com